আমি যাচ্ছি আদালতে


গব্বর সিং ঠাকুরের দুটো হাত চাইলো, বাজে অনুরোধ। ঠাকুর দিলেন না, গব্বর ঠাকুরের দুহাত কেটে নিলো। পুরো পরিবারের উপর নৃশংস হত্যাকান্ড চালিয়ে ঠাকুরকে বাঁচিয়ে রাখলো, শুধু হাত দুখানা নেই। ছবির নাম শোলে। প্রচলিত আছে এই ছবিটি জ্বীন ভুতেও নাকি দেখেছে।
গতকয়েক সপ্তাহ ধরে মেলোডি পোষ্ট দিচ্ছি। অনেকে সন্দিহান আমার অবস্থান নিয়ে। নিজেরা কিছু করবেন না অথচ আরেক জনকে সঙ্গে আছি বলে উৎসাহ দিয়ে বিপদ দেখলে নিজে ভেগে যাবেন সবার আগে। বাংলাদেশে এই ধরনের লোকের অভাব নেই। আসিফ ভাই এগিয়ে চল,আমরা আছি তোমার পিছে,আসিফ মিয়া তাকিয়ে দেখে সব শ্লোগান ছিলো মিছে। ঐ লোকদের ধারনা, আমি বোধ হয় মোবাইল কোম্পানীর টাকা খেয়ে চুপসে আছি।
গব্বর সিং দের সাথে জয়ী হতে হলে কৌশল লাগে । আমি যাচ্ছি আদালতে, শুধু আমার জন্য নয়, ইন্ডাষ্ট্রীর জন্য। গ্রামীনফোনের সাথে দুই বছর আগে পাঁচবছর মেয়াদী সৎ চুক্তি বলবৎ আমার কোম্পানী আর্ব এন্টারটেইনমেন্টের সাথে।প্রয়োজনে চুক্তি বাতিল করা হবে। বাকী সব খুচরা চুক্তি বাতিল করে দিয়েছি । অন্যান্য মোবাইল কোম্পানীর সাথে আইনী প্রক্রিয়ায় যাচ্ছি।
ক্ষতিকর মোবাইল টাওয়ার কি কি ধ্বংসযজ্ঞ চালাচ্ছে , সেগুলো নিয়ে কাজ করছেন আমার জিনিয়াস দুজন প্রকৌশলী বন্ধু এবং দুজন ডাক্তার বন্ধু। সঙ্গে যুক্ত হয়েছেন সুপ্রীম কোর্টের চারজন আইনজীবী’র একটি প্যানেল। মোবাইল কোম্পানীর টাওয়ারের বিরুদ্ধে যুদ্ধ ঘোষিত। এখানে কোন কোম্পানী নয়,দেখা হবে জনস্বার্থ। দেখা হবে সঙ্গীতের সঙ্গে জড়িত সকল পক্ষের স্বার্থ। তথ্য উপাত্ত, প্রমান, রনকৌশল প্রস্তুত হচ্ছে। এরা বহুজাতিক কোম্পানী,সিনিয়র ঠাকুরদের হাত কেটে নিয়েছে বহু আগেই। টিভি, পত্রিকা কিংবা তথাকথিত এজেন্ডাধারী পরিবেশবাদীর রহস্যজনক ভাবে চুপ।
অভিযান কঠিন, কিন্তু অসম্ভব নয়। আমিই লড়ে যাবো দৃশ্য মান হয়েই। কারন আমার নাম আসিফ আকবর ( বিক্রয়ের জন্য নহে )। বাকি আল্লাহ ভরসা ………

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট