চুমু খাবো, বিকিনিও পরবোঃ পরীমনি



ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমনি। মাত্র দুই বছরের ক্যারিয়ারেই নিজের স্থানটা বেশ পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। এরইমধ্যে তার খোলামেলা উপস্থাপনা এবং লাস্যময়ী রূপ বেশ কাজে দিয়েছে। সাথে অভিনয়ের চেষ্টা। সবমিলিয়ে নিজেকে সবসময় পেজ থ্রির শিরোনামেই রাখছেন তিনি।
সম্প্রতি পুরনো বিয়ে, শুটিংয়ে আহত সবমিলিয়ে এলোমেলো সময় কাটছে তার। এবার তিনি খবরের শিরোনাম হলেন ভারতের এক গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকার নিয়ে। সাক্ষাৎকারে তিনি বলেছেন, চুমু খেতে কিংবা বিকিনি পড়তে তার কোনো সমস্যা নেই। 
পরীমনির সাক্ষাৎকারটির একাংশ-
ঢাকাই নায়িকাদের দৌড়ে আপনি নিজেকে কোথায় রাখবেন?
পরীমনিঃ একটা কথাই বলব, ইন্ডাস্ট্রিতে অনেকে এসেই পরীমণি হতে চায়। তবে আমি কারও জায়গা নিতে চাই না। আমি মনে করি, ব্যক্তিগত আক্রমণ না করে প্রত্যেকেরই নিজের জায়গা করে নেওয়া উচিত।
ক’দিন ধরে ফেসবুকে ইসমাইল নামে একজনের সঙ্গে আপনার ছবি নিয়ে খুব হৈ চৈ চলছে। ব্যাপারটা কী বলুন তো?
পরীমনিঃ বাংলাদেশের কিছু মানুষ আসলে খুব হিংসুটে। আমি লক্ষ্য করে দেখেছি, নায়ক-নায়িকার সিনেমা রিলিজের আগে এমন কিছু করেন যাতে তাঁদের নিয়ে নেগেটিভ লেখালিখি হয়। কিন্তু এ সব প্রমাণ করাটা কঠিন। এ সব ভিত্তিহীন আলোচনা।
নিজের দেশের মানুষকে হিংসুটে বলছেন?
পরীমনিঃ কী করব বলুন? না বলে উপায় নেই। আমার মনে হয় কেউ আমার ক্ষতি করার চেষ্টা করছে।
সেকি! কে আপনার এত বড় শত্রু?
পরীমনিঃ জানি না। শুধু এটুকু জানি, বাংলাদেশের দর্শক আমাকে দারুণ পছন্দ করেন। ২০১৬-তে এসে যখন তখন ভুয়ো ছবি বানিয়ে ফেলা যায়। আমার কাছে এটা হাস্যকর। যেখানে সকালে-বিকেলে যাকে তাকে হাজব্যান্ড বানিয়ে ফেলা হচ্ছে, সেখানে এ সব তো হতেই পারে।
আপনি কি সত্যিই ইসমাইল নামে কাউকে চেনেন?
পরীমনিঃ চিনি তো। ইসমাইল নামে আমি দু’জনকে চিনি। তবে এ কে, কোথা থেকে এল, বলতে পারব না।
অভিনয়ের জন্য আপনি কতটা সাহসী হতে পারবেন? 
পরীমনিঃ দেখুন, শিল্পীদের ক্ষেত্রে এই ট্যাবু থাকা উচিত নয়। আমারও নেই। তাই চিত্রনাট্যের ডিমান্ড থাকলে আমি চুমুও খাব, বিকিনিও পরব।

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট