এবার আইরিশদের প্রতি টাইগারদের হুঙ্কার



ম্যাচে নেদারল্যান্ডসকে ৮ রানে হারিয়ে দ্বিতীয় ম্যাচে আইরিশদের মুখোমুখি হবে বাংলাদেশ। বাংলাদেশ সময় শুক্রবার রাত আটটায় ম্যাচটি শুরু হবে। আইরিশ শক্তিশালী দল। কিন্তু তাদের হুমকিও পাত্তা দিচ্ছেন না টাইগাররা। আইরিশদের মোকাবিলায় তারা প্রস্তুত। টাইগার দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে এভাবেই হুঙ্কার দিলেন আইরিশদের প্রতি।
হাথুরুসিংহে বলেন, আমি জানি আয়ারল্যান্ড পেশাদার দল। যদিও বুধবার ওমানের কাছে হেরেছে তারা। টি-টোয়েন্টি ক্রিকেট এমনই। যেকোনও কিছু হতে


পারে, এক ওভারেই হিসেব-নিকেশ পাল্টে যেতে পারে। তাই আমরা আমাদের সেরাটা দেওয়ার আশাই করছি। সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে ম্যাচ জিততে সমস্যা হবে না। জয়ের ব্যাপারে আমরা আশাবাদী।
তিনি বলেন, এমন টুর্নামেন্টে অংশ হতে পারা সব সময়ই দারুন ব্যাপার। আমার মনে হয় পরবর্তী ম্যাচের জন্য আমরা খুব ভালো অবস্থায় আছি। আগের ম্যাচের আত্মবিশ্বাস আমদের খুব কাজে দেবে।
আইরিশদের দেওয়া হুঙ্কারের প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, আমার মনে হয়, তারা আমাদের জয় সহজে হতে দেবে না। কারণ তারা এই মুহূর্তে যেকোনও দলকে হারানোর ব্যাপারে আত্মবিশ্বাসী। এটা ক্রিকেটের জন্য ভালো।
বোলারদের প্রশংসা করতে গিয়ে হাথুরুসিংহে বলেন, আমাদের বোলাররা খুবই ভালো করছেন। ব্যাটিং নিয়ে একটু ভাবতে হচ্ছে। দলগতভাবে ব্যাটসম্যানদের জ্বলে উঠতে হবে।
উইকেট নিয়ে কিছুটা চিন্তা থাকলেও এই মুহূর্তে এটা নিয়ে বেশি কিছু ভাবতে চান না হাথুরুসিংহে। তিনি বলেন, আমরা ঘরের মাঠে দ্রুত গতির উইকেটে খেলেছি। তাই এখানকার অবস্থা ভালোভাবে বুঝতে হবে আমাদের। এটা সহজ নয়। আমি সব সময়ই বলি ভালো শুরু করো এবং প্রতিপক্ষকে চাপে ফেলে দাও।

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট