বাংলাদেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র করছে আইসিসি



সামনে বিশ্বকাপ এমন সময়ে বাংলাদেশকে নিয়ে একটি আজব খবরের জন্ম দিয়েছে আইসিসি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড আইসিসির ভেলকিভাজি নিয়ে চিন্তিত।

বাংলাদেশ দলের ক্রিকেটারদের পাশাপাশি ক্ষুব্ধ দলের কোচ চন্দ্রিকা হাথুরুসিংহেও। মন খারাপ তাসকিন ও আরাফাত সানির। টি-টোয়েন্টি বিশ্বকাপ তারা খেলতে পারবেন কি পারবেন না এই নিয়ে চিন্তা।

তাসকিন ও সানি এক বছরেরও বেশি সময় ধরে একই ভাবে বল করে আসছেন। তাদের বোলিং বিষয়ে এখন পর্যন্ত কোনো ব্যাখ্যা দাঁড় করাতে পারেনি আইসিসি।

আউট ফিল্ডের দুই আম্পায়ার অভিযোগ করেছেন তাদের নিয়ে। বাংলাদেশের কোচ হাথুরুসিংহে এ নিয়ে পাল্টা অভিযোগ করেছেন।
তিনি বলেছেন, তারা আমার দুই বোলারকে বিশ্বকাপের আগে সন্দেহ করতেছে। আর আমি এখন আইসিসিকেই সন্দেহ করছি। হাথু বলেন, আমি তাদের বোলিং অ্যাকশনে কোনো ত্রুটি খুঁজে পাইনা।

দেশের কোচের কন্ঠে আমারও কন্ঠ। তবে আমি বলতে চাই কোনো এক গোপন ইন্ধন না থেকে পারে না এ নিয়ে। আমারও সন্দেহ হচ্ছে আইসিসিকে।
কেননা আইসিসি যে কোনো খাঁটি পীরের আখড়া তা কিন্তু নয়। এর আগেও আইসিসি বাংলাদেশকে নিয়ে নানা ধরনের ষড়যন্ত্রমূলক সিদ্ধান্ত নিয়েছে।

বাংলাদেশের শীর্ষস্থানীয় বেশ কয়েকটি পত্রিকা অবশ্য নানা প্রসঙ্গ টেনে আনছে এ বিষয়ে। আমি সে পথে যাব না। শুধু বলছি নিশ্চই কোনো গোপন কলকাঠি রয়েছে বাংলাদেশের দুই ক্রিকেটারকে নিয়ে।

এ দুইজন বাংলাদেশের মূল হাতিয়ার। এশিয়াকাপের ফাইনালে হেরে যাওয়া বাংলাদেশ যে কোনো সময় যে কোনো দলকে উড়িয়ে দিতে পাবে। ষড়যন্ত্রকারীদের মগজ থেকে এই বিষয়টির কারণেই বেরিয়েছে ওই ষড়যন্ত্র। 

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট