ললনা, নাটক বোঝ আবেগ বোঝ না



প্রকাশিত হলো ‌‌'ললনা’ শিরোনামের নতুন গান। গানটি গেয়েছেন নতুন শিল্পী শেখ সাদী। সিএমভি’র ব্যানারে আজ বেলা ৩টায় প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়।  
গানটির কথা-সুর-কণ্ঠ দিয়েছেন সাদী নিজেই। মেহেদী হাসান লিমনের সার্বিক তত্ত্বাবধানে গানটির সঙ্গীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। নির্মিত হয়েছে ব্যয়বহুল একটি মিউজিক ভিডিও। সৈকত রেজার নির্মাণে এতে মডেল হয়েছেন শেখ সাদী নিজেই। তারসঙ্গে ‘ললনা’ রূপে আছেন মারিয়া ননি।
গানটির কথাগুলো হচ্ছে, ও ললনা তুমি আমার মনটা বোঝ না/ ও ললনা তোমার সাথে আমার বনে না/ ও ললনা নাটক বোঝ আবেগ বোঝ না।
সঙ্গিতাঙ্গনে আনুষ্ঠানিক যাত্রা প্রসঙ্গে শেখ সাদী বলেন, ‘এটা পরম সৌভাগ্য সিএমভির মতো প্রতিষ্ঠান আমাকে নিয়ে এভাবে ভেবেছে। এত দ্রুত এমন একটি শীর্ষস্থানীয় প্ল্যাটফর্মে আমার মিউজিক ভিডিও তৈরি ও রিলিজ হবে সেটা প্রত্যাশা করিনি। সবার দোয়া-ভালোবাসায় আমি ভালো কিছু করতে চাই। আশা করছি মিউজিক ভিডিওটি দেখে মুগ্ধ হবেন সবাই।’

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট