সতর্ক থাকতে বললেন মেহজাবিন



এবার ভক্তদের সতর্ক থাকার আহবান জানালেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।  আরও জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে তার বিব্রত হওয়ার অভিজ্ঞতা। 
ফেসবুকে সার্চ করলে মেহজাবিনের নামে অসংখ্য ভূয়া আইডি ও পেজ  চলে আসে।  এর মধ্যে মাত্র একটিই মেহজাবিনের নিজের। বাকীগুলো ফেইক।  এ বিষয়ে ভক্তদের সতর্ক ও সাবধান থাকার আহবান জানালেন এ অভিনেত্রী। 
মেহজাবীন বলেন,‘ সবাইকে বলছি আমার একটি নিজস্ব ফেসবুক আইডি আছে যেটি ফেসবুক কর্তৃপক্ষ থেকে ভেরিফায়েড। ওই আইডির ফলোয়ার্স পাঁচ লাখ পঞ্চাশ হাজারের বেশি। এছাড়া একটি ফ্যান পেজ রয়েছে সেখানে তিন লাখ পঁচাশি হাজারের মতো। শুধুমাত্র এই দুটো আমি নিয়ন্ত্রণ করি। এছাড়া ফেসবুকে বাকি যত আইডি রয়েছে সবগুলোই ভূয়া। ওইসব ভূয়া আইডি ও পেজের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। আশা করবো আমার ভক্তরা যেন ভিভ্রান্ত না হন।’
তিনি আরও বলেন, ‘এই আইডি ব্যবহারকারীরা (ইউজার) আমার নামে নকল-ফেক আইডি খুলে টাকা ও আর্থিক সাহায্য চাইছে। এদের থেকে সাবধান হতে অনুরোধ করছি। অনুগ্রহ করে এমন ম্যাসেজ পেলে আমাকে জানাবেন কিংবা রিপোর্ট করবেন।’

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট