বগুড়া বাসীকে নিয়ে আবার কোন নাটক রচনা করতে চায় সরকার এর গুন্ডা বাহিনী


বগুড়ায় সরকারবিরোধী 10 হাজার বই ও একটি মাইক্রোবাসসহ জামায়াতের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বইগুলো বগুড়ার একটি প্রেসে ছাপানোর পর মাইক্রোবাস যোগে নওগাঁয় নিয়ে যাওয়া হচ্ছিল।
 
রবিবার বিকেল ৫টার দিকে বগুড়া সদর থানা পুলিশ শহরের সান্তাহার সড়কের নিশিন্দারা কারবালা এলাকায় অভিযান চালিয়ে বইগুলো আটক করে। গ্রেফতার দুই জামায়াত কর্মী হচ্ছেন নওগাঁ শহরের গোলাম মোস্তফা (৪০) ও রকিবুল ইসলাম (৩০)।

পুলিশ জানায়, নিশিন্দারা কারবালা এলাকায় মা প্রিন্টার্স নামের একটি প্রেস থেকে বইগুলো নওগাঁ নিয়ে যাওয়ার উদ্দেশ্যে সাদা রঙয়ের একটি মাইক্রোবাসে উঠানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে মাইক্রোবাসসহ বইগুলো আটক করে। এ সময় মাইক্রোবাসে থাকা জামায়াত কর্মী গোলাম মোস্তফা ও রকিবুল ইসলামকে গ্রেফতার করা হয়। পরে মা প্রির্ন্টাস নামের প্রেসে তল্লাশী চালিয়ে কম্পিউটার ছাড়াও বিভিন্ন মালামাল আটক করা হয়। আটক বইগুলোর শিরোনামে লেখা রয়েছে রাজনীতির প্রতিহিংসার শিকার আলী আহসান মুজাহিদ।

বগুড়া সদর থানার ওসি আবুল বাশার জানান, বইগুলো বগুড়ায় ছাপানোর পর নওগাঁয় নিয়ে যাওয়া হচ্ছিল। বইগুলোতে রাষ্ট্রের বিভিন্ন বিষয়ে সমালোচনা এবং সরকার বিরোধী বক্তব্য ছাপানো হয়েছে।

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট