অরণ্য ও দেব দুই বন্ধুর গল্প নিয়ে ছবি “অরণ্যদেব”


বিনোদন ডেস্ক : ফ্যান্টাসি আর কঠোর বাস্তব ভিন্ন জগতের বাসিন্দার দুই বন্ধুর গল্প। ইট-কাঠ কনক্রিকেটের বড় বড় অট্টালিকার মাঝেও একজন বেঁচে থাকে নিজের কল্পনার দুনিয়ায়। বইয়ের পাতা বা সিনেপর্দার হিরোর মতো সেও হতে চায় সবার সুপারহিরো। তাইতো তার নাম অরণ্য।অরণ্যে নতুন গাছপালার জন্মের মতো প্রতিদিন তাঁর মাঝেও ডানা মেলে নতুন স্বপ্নের, নতুন আশার। এদিকে অরণ্যের ঠিক বিপরীত মেরুর বাসিন্দার দেব। ছাপোষা বাঙালি। ১০ টা ৮টা অফিস ডিউটি আর তারপর সংসার। কঠিন বাস্তবের সঙ্গে ভিষণ ভাবে জড়িয়ে দেব।
আর দেবের এই দুনিয়াকেই প্রাধান্য দেয় শ্রীলেখা। কল্পনা অতি ঠুনকো তাই বাস্তবই আমার ভালো। আমি বসে বসে ভাবছি বাইরে বৃষ্টি হচ্ছে আর আমি কফি খাচ্ছি, কফি কোনদিন আসবে না আমার হাতে। তার জন্য আমাকে রান্না ঘরে যেতে হবে। তাই অরণ্য নয় দেবের ভাবনার পাশে শ্রীলেখা।শ্রীলেখা, যীশু সেনগুপ্ত, মীরা নিয়ে পরিচালক দেবাশিষ সেনশর্মার আগামী ছবি “অরণ্যদেব”। যেখানে অরণ্যে র চরিত্রে অভিনয় করেছেন যীশু ও দেবের চরিত্রে মীর।
পরিচালকের কথায়, “ এই কলকাতা শহরেরই গল্প ‘অরণ্যদেব’। যা মূলত অরণ্য ও দেব দুই বন্ধুর গল্প। যাদের অনেকদিন পড়ে দেখা হয়। আর সেইদিন অরণ্য যে নিজেকে সুপারহিরো মনে করে আসলে সত্যিই সুপারহিরো হতে পারল কিনা তাই নিয়েই ছবির কাহিনি।

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট